শ্রমিকদলকে গণমানুষের সংগঠনে রূপান্তর করতে হবে -রফিকুল ইসলাম

প্রকাশ: ২৩ অক্টোবর, ২০১৭ ০৬:৪৮ , আপডেট: ২৩ অক্টোবর, ২০১৭ ০৬:৫৭

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


জেলা শ্রমিক দলের সভাপতি ও পৌর প্যানেল মেয়র রফিকুল ইসলামের সাথে নবগঠিত মহেশখালী উপজেলা শ্রমিক দলের নেতারা।

সংবাদদাতা:
শ্রমিকদলকে গণমানুষের সংগঠনে রূপান্তর করতে দলীয় নেতাকর্মীদের মাঠে ময়দানে ঝাঁপিয়ে পড়ার আহবান জানিয়েছেন কক্সবাজার জেলা শ্রমিকদলের সভাপতি ও পৌর প্যানেল মেয়র রফিকুল ইসলাম।
তিনি বলেন, আওয়ামী লীগ একটি ফ্যাসিবাদি সরকার। গণতন্ত্রে তারা বিশ্বাস করেনা। ক্ষমতাকে কুক্ষিগত করে রাখতে এই স্বৈসরকার অসম্ভবকেও সম্ভব করতে জানে। তাদের বিরুদ্ধে প্রতিটি পাড়া মহল্লায় ব্যাপক জনমত গড়ে তুলতে হবে। এ জন্য শ্রমিক দলকে আরো বেশী শক্তিশালী সংগঠনে রূপান্তর করতে হবে।
সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় কক্সবাজার পৌরসভাস্থ কার্যালয়ে রফিকুল ইসলাম মহেশখালী উপজেলা শ্রমিকদলের নবগঠিত কমিটির নেতাদের উদ্দেশ্যে এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন- নবগঠিত আংশিক কমিটির সভাপতি নুরুল আবছার, সিনিয়র সহ-সভাপতি আতিকুর রহমান খোকন, সহ-সভাপতি দেলোয়ার হোসেন, মোঃ নেজাম উদ্দিন, সাধারণ সম্পাদক সোহেল উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রুবেল আবছার, সহ-সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কাশেম, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ কাউছার, মোস্তাক আহমদ, প্রচার সম্পাদক মোঃ জমির উদ্দিন, সহ-প্রচার সম্পাদক মোঃ সিরাজ, দপ্তর সম্পাদক মোঃ আয়ুব ও অর্থ সম্পাদক শাহজালাল।
উল্লেখ্য, আগামী ৩০ দিনের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠনের শর্তে মহেশখালী উপজেলা শ্রমিকদলের আংশিক কমিটি ২৩ অক্টোবর অনুমোদন দেন জেলা সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ কুতুব উদ্দিন।